রাজগঞ্জে দুই সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

0
494

মণিরামপুর অফিস : রাজগঞ্জে মিতা খাতুন (২৫) নামে দুই সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে।
বুধবার সকালে স্বজনরা তার লাশটি উদ্ধার করেন। মিতার আত্মহত্যার কারণ জানা যায়নি। তবে স্বজনদের দাবি, শারীরিক অসুস্থতার কারণে তিনি আত্মহত্যা করেছেন।
মিতা মণিরামপুর উপজেলার রাজগঞ্জের মশ্মিমনগর ইউনিয়নের হাজরাকাঠি বেলতলা এলাকার দিনমজুর রবিউল ইসলামের স্ত্রী। মিতা-রবিউল দম্পতির দশ ও সাত বছর বয়সী দুটি ছেলে সন্তান রয়েছে।
মিতার চাচাতো ভাই জাহাঙ্গীর আলম জানান, বুধবার সকালে স্বামী রবিউল ইসলাম খাবার সেরে কাজের উদ্দেশে বেরিয়ে পড়েন। এরপর রান্নাঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন মিতা। এক পর্যায়ে মিতার বড় ছেলে আরাফাত এসে মাকে ঝুলে থাকতে দেখে চিৎকার দেয়। চিৎকার শুনে বাড়ির লোকজন এসে মিতাকে নামিয়ে আনেন। ততক্ষণে মৃত্যু হয় তার।
জাহাঙ্গীরের দাবি, তার বোন অনেকদিন ধরে পেটের ব্যথায় ভুগছিলেন। স্বামী গরিব হওয়ায় তাকে ভালো চিকিৎসা করাতে পারেননি। সেই যন্ত্রণায় মিতা আত্মহত্যা করেছেন।
এদিকে, খবর পেয়ে দুপুরে ঘটনাস্থলে যান মণিরামপুর থানার এস আই আব্দুল জলিল। সন্ধ্যা সাড়ে ছয়টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত তিনি সেখানে অবস্থান করছিলেন।
এসআই আব্দুল জলিল বলেন, স্বজনদের দাবি, শারীরিক অসুস্থতার কারণে মিতা আত্মহত্যা করেছে। তারা লাশ দাফনের অনুমতি পাওয়ার জন্য জেলা প্রশাসকের কাছে গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here